বাংলাচিঠিনির্মিতি

পত্রঃ বাড়ি থেকে ছাত্রাবাসে নিরাপদে পৌঁছেছ তা জানিয়ে মায়ের নিকট পত্র লেখ

বাড়ি থেকে ছাত্রাবাসে নিরাপদে পৌঁছেছ তা জানিয়ে মায়ের নিকট পত্র লেখ

আজকের পোস্টে তোমাকে স্বাগতম। আজকের এই পোস্টে আমরা একটি পত্র দেখব – বাড়ি থেকে ছাত্রাবাসে নিরাপদে পৌঁছেছ তা জানিয়ে মায়ের নিকট পত্র লেখ। এই পত্রটি অনেক গুরুত্বপূর্ণ একটি পত্র। এটি অনেকবার পরীক্ষায় কমন পড়ে।

তুমি যেই শ্রেণিতেই পড়োনা কেন – এই পত্রটি যদি তুমি মুখস্ত রাখো তাহলে তোমার পরীক্ষায় কমন পড়ার চান্স অনেক বেশি। আর এইজন্যই আজকে আমরা একটি খুবই সহজ এবং মুখস্ত করার মতো পত্র নিয়ে এসেছি।

তাহলে চলো, শুরু করা যাক।

বাড়ি থেকে ছাত্রাবাসে নিরাপদে পৌঁছেছ তা জানিয়ে মায়ের নিকট পত্র লেখ

০৭/০৭/২০১৮ ইং

করটিয়া, টাঙ্গাইল

শ্রদ্ধেয় আম্মাজান,

আমার ভক্তিপূর্ণ সালাম গ্রহণ করবেন। গতকাল সন্ধ্যায় ছাত্রাবাসে এসে পৌঁছেছি। রাস্তায় কোনো অসুবিধা হয়নি। তবে ছাত্রাবাসে এসে মনটা ভীষণ খারাপ হয়ে পড়েছে। দীর্ঘদিন আপনাদের স্নেহছায়ায় ছিলাম বলেই হয়তো এমনটি ঘটেছে। রিতা এবং মিতার কথা ভীষণ মনে পড়ছে। আমার রুমমেট শফিক আজ এসে পৌঁছেছে। ওকে পেয়ে অনেকটা ভালো লাগছে। আগামীকাল থেকে ক্লাস শুরু হবে। ক্লাস শুরু হয়ে গেলেই হয়তো ধীরে ধীরে আরো ভালো লাগবে। এই প্রথম ছাত্রাবাসে একা একা এলাম । আপনি দুশ্চিন্তায় থাকলেও ভাবতে বেশ ভালোই লাগছে যে, এবার একটি নতুন অভিজ্ঞতা সঞ্চয় হলো। পত্র হাতে পৌঁছলেই আপনার সকল দুশ্চিন্তার অবসান হবে ।

আব্বাকে সালাম জানাবেন। রিতা এবং মিতাকে মনোযোগ দিয়ে পড়তে বলবেন। ওদেরকেও আমার আদর জানাবেন।

ইতি

আপনার স্নেহের

পায়েল

সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আমাদের এই পোস্ট থেকে যে পত্রটি তুমি চাচ্ছিলে সেটি পেয়ে গিয়েছ। যদি তুমি আমাদেরকে কোন কিছু জানতে চাও বা এই পত্র নিয়ে যদি তোমার কোনো মতামত থাকে, তাহলে সেটি আমাদের কমেন্টে জানাতে পারো। আজকের পোস্টে এই পর্যন্তই, তুমি আমাদের ওয়েবসাইট ভিজিট করে আমাদের বাকি পোস্ট গুলো দেখতে পারো।

See also  প্রতিবেদনঃ পরিবেশগত ভারসাম্যের জন্য চাই বৃক্ষরোপণ' -এ শিরোনামে একটি প্রতিবেদন রচনা কর

Related posts

পত্রঃ বোনের বিবাহ উৎসবে যোগদানের নিমন্ত্রণ জানিয়ে বন্ধুর নিকট পত্র লেখ

Swopnil

অনুচ্ছেদঃ লালবাগ কেল্লা

Swopnil

রচনাঃ বিজ্ঞানের অবদান

Swopnil

Leave a Comment