দরখাস্তনির্মিতিবাংলা

আবেদন পত্রঃ বিচিত্রানুষ্ঠানের আয়োজন উপলক্ষে অনুমতি চেয়ে অধ্যক্ষের নিকট আবেদনপত্র লেখ

বিচিত্রানুষ্ঠানের আয়োজন উপলক্ষে অনুমতি চেয়ে অধ্যক্ষের নিকট আবেদনপত্র লেখ

আজকের পোস্টে তোমাকে স্বাগতম। আজকের এই পোস্টে আমরা একটি আবেদন পত্র দেখব – বিচিত্রানুষ্ঠানের আয়োজন উপলক্ষে অনুমতি চেয়ে অধ্যক্ষের নিকট আবেদনপত্র লেখ। এইটি অনেক গুরুত্বপূর্ণ একটি আবেদন পত্র। এটি অনেকবার পরীক্ষায় কমন পড়ে।

তুমি যেই শ্রেণিতেই পড়োনা কেন – এইটি যদি তুমি মুখস্ত রাখো তাহলে তোমার পরীক্ষায় কমন পড়ার চান্স অনেক বেশি। আর এইজন্যই আজকে আমরা একটি খুবই সহজ এবং মুখস্ত করার মতো আবেদন পত্র নিয়ে এসেছি।

তাহলে চলো, শুরু করা যাক।

বিচিত্রানুষ্ঠানের আয়োজন উপলক্ষে অনুমতি চেয়ে অধ্যক্ষের নিকট আবেদনপত্র লেখ

১৫ মে, ২০১৮

বরাবর

অধ্যক্ষ

যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ যাত্রাবাড়ী, ঢাকা ।

বিষয় : বিচিত্রানুষ্ঠানের অনুমতি প্রদানের জন্য আবেদন ।

মহাত্মন,

যথাবিহিত সম্মানপূর্বক নিবেদন এই যে, আগামী ২৮ মে, রবিবার আমাদের বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। উক্ত দিনে পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে আমরা ছাত্র-ছাত্রীবৃন্দ এক বিচিত্রানুষ্ঠানের আয়োজন করতে আগ্রহী। ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে উক্ত অনুষ্ঠানের পরিবেশনা সূচিতে থাকবে আবৃত্তি, গান, কৌতুক ও নাটিকা। এ ব্যাপারে ভারপ্রাপ্ত সাহিত্য ও সাংস্কৃতিক শিক্ষকসহ অন্যান্য শিক্ষক মহোদয় ও আপনার সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করি ।

অতএব, মহাত্মন সমীপে বিনীত প্রার্থনা, অনুগ্রহপূর্বক আমাদেরকে উক্ত বিচিত্রানুষ্ঠানের আয়োজনের অনুমতিদানে বাধিত করলে বিশেষভাবে কৃতার্থ হবো ।

নিবেদক

আপনার একান্ত অনুগত

যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ

সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আমাদের এই পোস্ট থেকে যে আবেদন পত্রটি তুমি চাচ্ছিলে সেটি পেয়ে গিয়েছ। যদি তুমি আমাদেরকে কোন কিছু জানতে চাও বা এই পত্র নিয়ে যদি তোমার কোনো মতামত থাকে, তাহলে সেটি আমাদের কমেন্টে জানাতে পারো। আজকের পোস্টে এই পর্যন্তই, তুমি আমাদের ওয়েবসাইট ভিজিট করে আমাদের বাকি পোস্ট গুলো দেখতে পারো।

Related posts

রচনাঃ ইন্টারনেট

Swopnil

রচনাঃ স্বাধীনতা দিবস

Swopnil

আবেদন পত্রঃ শিক্ষাসফরে যাবার অনুমতি প্রার্থনা করে প্রধান শিক্ষক বরাবর আবেদন পত্র লেখ

Swopnil

Leave a Comment