দরখাস্তনির্মিতিবাংলা

আবেদন পত্রঃ বিদ্যালয়ে নাটক মঞ্চস্থ করার অনুমতি প্রার্থনা করে প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্র লেখ

বিদ্যালয়ে নাটক মঞ্চস্থ করার অনুমতি প্রার্থনা করে প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্র লেখ

আজকের পোস্টে তোমাকে স্বাগতম। আজকের এই পোস্টে আমরা একটি আবেদন পত্র দেখব – বিদ্যালয়ে নাটক মঞ্চস্থ করার অনুমতি প্রার্থনা করে প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্র লেখ। এইটি অনেক গুরুত্বপূর্ণ একটি আবেদন পত্র। এটি অনেকবার পরীক্ষায় কমন পড়ে।

তুমি যেই শ্রেণিতেই পড়োনা কেন – এইটি যদি তুমি মুখস্ত রাখো তাহলে তোমার পরীক্ষায় কমন পড়ার চান্স অনেক বেশি। আর এইজন্যই আজকে আমরা একটি খুবই সহজ এবং মুখস্ত করার মতো আবেদন পত্র নিয়ে এসেছি।

তাহলে চলো, শুরু করা যাক।

বিদ্যালয়ে নাটক মঞ্চস্থ করার অনুমতি প্রার্থনা করে প্রধান শিক্ষকের নিকট আবেদন পত্র লেখ

১১ ডিসেম্বর, ২০১৮

বরাবর

প্রধান শিক্ষক

কুমিল্লা সরকারি হাই স্কুল, কুমিল্লা।

বিষয় : নাটক মঞ্চস্থ করার অনুমতির জন্য আবেদন ।

জনাব,

যথাবিহিত সম্মানপূর্বক নিবেদন এই যে, গতকাল ১০ ডিসেম্বর আমাদের বিদ্যালয়ের সকল শ্রেণির ছাত্র-ছাত্রীদের বার্ষিক পরীক্ষা শেষ হয়েছে। পরীক্ষার ফল প্রকাশ এবং নতুন বছরের ক্লাস শুরু না হওয়া পর্যন্ত আমাদের হাতে রয়েছে সুদীর্ঘ অবকাশ। এ অবকাশে আমরা সাংস্কৃতিক কর্মকাণ্ডের অংশ হিসেবে একটি নাটক মঞ্চস্থ করতে চাই। এ ব্যাপারে আমরা মুনীর চৌধুরীর ‘নষ্ট ছেলে’ নাটকটি মঞ্চস্থ করার সিদ্ধান্ত নিয়েছি। এতে বিনোদন এবং শিক্ষণ উভয় উদ্দেশ্যই সাধিত হবে। তবে এ ব্যাপারে আপনার সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

অতএব, অনুগ্রহপূর্বক উল্লেখিত নাটকটি মঞ্চস্থ করার অনুমতিদানে বাধিত করে আমাদের আকাঙ্ক্ষাকে পরিপূর্ণ করবেন ।

বিনীত নিবেদক

আপনার একান্ত অনুগত

কুমিলা সরকারি হাই স্কুলের ছাত্র-ছাত্রীবৃন্দ

সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আমাদের এই পোস্ট থেকে যে আবেদন পত্রটি তুমি চাচ্ছিলে সেটি পেয়ে গিয়েছ। যদি তুমি আমাদেরকে কোন কিছু জানতে চাও বা এই পত্র নিয়ে যদি তোমার কোনো মতামত থাকে, তাহলে সেটি আমাদের কমেন্টে জানাতে পারো। আজকের পোস্টে এই পর্যন্তই, তুমি আমাদের ওয়েবসাইট ভিজিট করে আমাদের বাকি পোস্ট গুলো দেখতে পারো।

Related posts

রচনাঃ স্বাধীনতা দিবস

Swopnil

রচনাঃ ১৬ই ডিসেম্বর

Swopnil

রচনাঃ চরিত্র গঠন

Swopnil

Leave a Comment