দরখাস্তনির্মিতিবাংলা

আবেদন পত্রঃ এলাকায় বিদ্যুৎ বিভ্রাটের প্রতিকার চেয়ে কর্তৃপক্ষের নিকট আবেদন পত্র লেখ

এলাকায় বিদ্যুৎ বিভ্রাটের প্রতিকার চেয়ে কর্তৃপক্ষের নিকট আবেদন পত্র লেখ

আজকের পোস্টে তোমাকে স্বাগতম। আজকের এই পোস্টে আমরা একটি আবেদন পত্র দেখব – এলাকায় বিদ্যুৎ বিভ্রাটের প্রতিকার চেয়ে কর্তৃপক্ষের নিকট আবেদন পত্র লেখ। এইটি অনেক গুরুত্বপূর্ণ একটি আবেদন পত্র। এটি অনেকবার পরীক্ষায় কমন পড়ে।

তুমি যেই শ্রেণিতেই পড়োনা কেন – এইটি যদি তুমি মুখস্ত রাখো তাহলে তোমার পরীক্ষায় কমন পড়ার চান্স অনেক বেশি। আর এইজন্যই আজকে আমরা একটি খুবই সহজ এবং মুখস্ত করার মতো আবেদন পত্র নিয়ে এসেছি।

তাহলে চলো, শুরু করা যাক।

এলাকায় বিদ্যুৎ বিভ্রাটের প্রতিকার চেয়ে কর্তৃপক্ষের নিকট আবেদন পত্র লেখ

১০ জুন, ২০১৮

বরাবর

পরিচালক (বিদ্যুৎ বিতরণ)

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, ঢাকা ।

বিষয় : সাভার এলাকায় বিদ্যুৎ বিভ্রাটের প্রতিকারের জন্য আবেদন ।

জনাব,

রাজধানী ঢাকার সন্নিকটে অবস্থিত সাভার একটি গুরুত্বপূর্ণ জনপদ। জাতীয় স্মৃতিসৌধসহ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, সাভার বিশ্ববিদ্যালয় কলেজ, গণস্বাস্থ্য কেন্দ্র, বিকেএসপি, ইপিজেড, পরমাণু গবেষণা কেন্দ্র, সাভার ডেইরী ফার্ম প্রভৃতি গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহ গড়ে ওঠেছে সাভারের বুকে। অসংখ্য মিল-কারখানা, পোলট্রি ফার্ম ও ব্যবসা-বাণিজ্যের জন্যেও সাভার প্রসিদ্ধ। নানাদিক থেকে গুরুত্বের কারণে সাভারের জনসংখ্যাও প্রচুর। সাভার পৌর এলাকায় প্রায় দুই লক্ষ লোকের বাস। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয় এই যে, সম্প্রতি বিদ্যুৎ বিভ্রাটের কারণে এলাকার জনজীবন অতিষ্ঠ। মিল-কারখানায় উৎপাদন ব্যাহত হচ্ছে। ছাত্র- ছাত্রীদের পড়াশুনায় বিঘ্ন ঘটছে। দিনের চব্বিশ ঘণ্টার প্রায় আট ঘণ্টাই বিদ্যুৎ থাকে না। সন্ধ্যার পর পরই নেমে আসে ভয়ার্ত অন্ধকার । ছিনতাইকারীর কবলে পড়ে প্রায় প্রতিদিনই সর্বস্ব হারাচ্ছে নিরীহ পথচারীগণ। রাস্তায় আলো না থাকার কারণে রিকশা উল্টে আহত হচ্ছে অনেকে।

অতএব, মহোদয় সমীপে নিবেদন এই যে, সাভার এলাকার গুরুত্ব বিবেচনা করে এবং এলাকাবাসীকে দুর্ভোগের হাত থেকে রক্ষা করতে এ এলাকার বিদ্যুৎ বিভ্রাট নিরসনকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করলে একান্তভাবে বাধিত হবো।

নিবেদক

সাভার এলাকাবাসীর পক্ষে

মোঃ জাহাঙ্গীর আলম

সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আমাদের এই পোস্ট থেকে যে আবেদন পত্রটি তুমি চাচ্ছিলে সেটি পেয়ে গিয়েছ। যদি তুমি আমাদেরকে কোন কিছু জানতে চাও বা এই পত্র নিয়ে যদি তোমার কোনো মতামত থাকে, তাহলে সেটি আমাদের কমেন্টে জানাতে পারো। আজকের পোস্টে এই পর্যন্তই, তুমি আমাদের ওয়েবসাইট ভিজিট করে আমাদের বাকি পোস্ট গুলো দেখতে পারো।

Related posts

সারমর্মঃ আমার একার সুখ সুখ নহে ভাই, সকলের সুখ সখা

Swopnil

পত্রঃ বনভোজনে যাবার আমন্ত্রণ জানিয়ে বন্ধুকে একখানা পত্র লেখ

Swopnil

ভাবসম্প্রসারণঃ সেই ধন্য নরকুলে লোকে যারে নাহি ভুলে, মনের মন্দিরে নিত্য সেবে সর্বজন

Swopnil

Leave a Comment