বাংলাচিঠিনির্মিতি

পত্রঃ বোনের বিবাহ উৎসবে যোগদানের নিমন্ত্রণ জানিয়ে বন্ধুর নিকট পত্র লেখ

বোনের বিবাহ উৎসবে যোগদানের নিমন্ত্রণ জানিয়ে বন্ধুর নিকট পত্র লেখ

আজকের পোস্টে তোমাকে স্বাগতম। আজকের এই পোস্টে আমরা একটি পত্র দেখব – বোনের বিবাহ উৎসবে যোগদানের নিমন্ত্রণ জানিয়ে বন্ধুর নিকট পত্র লেখ। এই পত্রটি অনেক গুরুত্বপূর্ণ একটি পত্র। এটি অনেকবার পরীক্ষায় কমন পড়ে।

তুমি যেই শ্রেণিতেই পড়োনা কেন – এই পত্রটি যদি তুমি মুখস্ত রাখো তাহলে তোমার পরীক্ষায় কমন পড়ার চান্স অনেক বেশি। আর এইজন্যই আজকে আমরা একটি খুবই সহজ এবং মুখস্ত করার মতো পত্র নিয়ে এসেছি।

তাহলে চলো, শুরু করা যাক।

বোনের বিবাহ উৎসবে যোগদানের নিমন্ত্রণ জানিয়ে বন্ধুর নিকট পত্র লেখ

২৫ মে, ২০১৮

গালিমপুর, মুন্সীগঞ্জ

সুপ্রিয় অরণ্য,

আন্তরিক প্রীতিসহ একরাশ শুভেচ্ছা রইল। তুমি জেনে খুশি হবে যে, আগামী ৭ জুন আমার বড় বোন যুথি আপার বিয়ের দিন ধার্য করা হয়েছে। তোমার উপস্থিতি ছাড়া এ বিবাহ অনুষ্ঠান আমার জন্যে একান্তই আনন্দহীন হবে। এ ছাড়াও রয়েছে প্রচুর কাজের দায়িত্ব ও ঝামেলা। তুমি এলে দু’জনে একসঙ্গে পরামর্শ ও ভাগাভাগি করে দায়িত্বপূর্ণ কাজগুলো শেষ করতে চাই। বরাগমন সন্ধ্যে সাতটায় । প্রীতিভোজ রাত সাড়ে আটটায়। প্রায় তিনশত লোকের আয়োজন। সুতরাং এর জন্যে প্রয়োজন সুষ্ঠু তদারকির। তুমি আসলে আব্বারও অনেক সহযোগিতা হবে। তাই দুদিন আগেই তুমি আমাদের বাড়িতে চলে এসো। তোমাকে যথাসময়ে পাওয়ার প্রত্যাশাসহ তোমার মঙ্গল কামনা করে শেষ করছি।

ইতি

তোমার বন্ধু

সুদীপ্ত

সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আমাদের এই পোস্ট থেকে যে পত্রটি তুমি চাচ্ছিলে সেটি পেয়ে গিয়েছ। যদি তুমি আমাদেরকে কোন কিছু জানতে চাও বা এই পত্র নিয়ে যদি তোমার কোনো মতামত থাকে, তাহলে সেটি আমাদের কমেন্টে জানাতে পারো। আজকের পোস্টে এই পর্যন্তই, তুমি আমাদের ওয়েবসাইট ভিজিট করে আমাদের বাকি পোস্ট গুলো দেখতে পারো।

See also  অনুচ্ছেদঃ ইন্টারনেট

Related posts

রচনাঃ আর্সেনিক দূষণ

Swopnil

রচনাঃ নিয়মানুবর্তিতা

Swopnil

সারমর্মঃ কোথায় স্বর্গ, কোথায় নরক? কে বলে তা বহুদূর?

Swopnil

Leave a Comment