চিঠিনির্মিতিবাংলা

পত্রঃ মায়ের অসুস্থতার খবর জানিয়ে তোমার পিতাকে একখানা পত্র লেখ

মায়ের অসুস্থতার খবর জানিয়ে তোমার পিতাকে একখানা পত্র লেখ

আজকের পোস্টে তোমাকে স্বাগতম। আজকের এই পোস্টে আমরা একটি পত্র দেখব – মায়ের অসুস্থতার খবর জানিয়ে তোমার পিতাকে একখানা পত্র লেখ। এই পত্রটি অনেক গুরুত্বপূর্ণ একটি পত্র। এটি অনেকবার পরীক্ষায় কমন পড়ে।

তুমি যেই শ্রেণিতেই পড়োনা কেন – এই পত্রটি যদি তুমি মুখস্ত রাখো তাহলে তোমার পরীক্ষায় কমন পড়ার চান্স অনেক বেশি। আর এইজন্যই আজকে আমরা একটি খুবই সহজ এবং মুখস্ত করার মতো পত্র নিয়ে এসেছি।

তাহলে চলো, শুরু করা যাক।

মায়ের অসুস্থতার খবর জানিয়ে তোমার পিতাকে একখানা পত্র লেখ

২৫/০৮/২০১৮ ইং

বাঁশবাড়ি, দিনাজপুর

শ্রদ্ধের আব্বাজান,

আমার ভক্তিপূর্ণ সালাম গ্রহণ করবেন। আশা করি, পরম করুণাময়ের কৃপায় সহি-সালামতেই দিনাতিপাত করছেন। বেশ কিছুদিন পূর্বে আপনার প্রেরিত পত্র হস্তগত হয়েছে। আগামী মাসে আপনি বাড়ি আসবেন বলে আমরা সকলেই আনন্দিত। আব্বাজান, গত পরশুদিন থেকে আম্মা অসুস্থ হয়ে পড়েছেন। ভীষণ জ্বর। সেই সঙ্গে মাথা ও শরীর ব্যথা। ডাক্তারের নির্দেশমতো গতকাল থেকে ওষুধ সেবন শুরু হয়েছে। জ্বর এখনো থামেনি। তবে মাথা ও শরীর ব্যথার কিছুটা উপশম হয়েছে। আশা করি, অচিরেই সুস্থ হয়ে ওঠবেন । আপনি কোনো প্রকার দুশ্চিন্তা করবেন না। সম্ভব হলে পত্র পাওয়া মাত্র বাড়ি চলে আসবেন।

দীপা, কনক আমরা সকলেই ভালো আছি। দোয়া কামনা করে শেষ করছি।

ইতি

আপনার স্নেহের

শুভ

সম্পূর্ণ পোস্টটি মনোযোগ দিয়ে পড়ার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আমাদের এই পোস্ট থেকে যে পত্রটি তুমি চাচ্ছিলে সেটি পেয়ে গিয়েছ। যদি তুমি আমাদেরকে কোন কিছু জানতে চাও বা এই পত্র নিয়ে যদি তোমার কোনো মতামত থাকে, তাহলে সেটি আমাদের কমেন্টে জানাতে পারো। আজকের পোস্টে এই পর্যন্তই, তুমি আমাদের ওয়েবসাইট ভিজিট করে আমাদের বাকি পোস্ট গুলো দেখতে পারো।

Related posts

রচনাঃ চরিত্র গঠন

Swopnil

পত্রঃ তোমার জীবনের লক্ষ্য কী, সে বিষয়ে তোমার পিতার নিকট পত্র লেখ

Swopnil

রচনাঃ কর্মমুখী শিক্ষা

Swopnil

Leave a Comment